সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৩

সাফল্যগাথা

একজন মায়ের সাফল্য গাথা



রেহেনা আক্তার কুলসুম (৪০) পল্লবী সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতি লি: এর একজন সদস্য আগে সদস্য বিশিষ্ট সংসার সংসার চালাতে অনেক কষ্ট হতো বিষয়ে রেহেনা আক্তার বলেন, ‘লোন নেবার আগে আমাদের পরিবারের অবস্থা তেমন একটা স্বচ্ছল ছিল না, স্বামীর স্বল্প আয়ে সংসার চালাতে অনেক হিমসিম খেতামএমতাবস্থায় রেহেনা তিনি সমিতি থেকে ৫০০০ টাকা লোন নেন এবং কাপড়ের ব্যবসা শুরু করেন রেহেনা আক্তার বলেন, ‘আমি লোন নিয়ে অনেক উপকৃত হয়েছিএখন আমার কাপড়ের ব্যবসা খুব ভালো চলছে, শুধু তাই নয় আমি পরিবারের সকলের জন্য কাপড় বানিয়ে দিয়ে নিজেরও চাহিদাও মিটাতে পারছিতিনি আরো বলেন, ‘ইতিমধ্যে আমি ২য় লোনও নিয়েছি যার দরুন আমার ব্যবসা আরো ভালোর দিকে যাচ্ছে বর্তমানে আমার ছেলে ৭ম শ্রেণিতে পড়ে মেয়ে এস  এস সি পরিক্ষার্থী আমার স্বামীর একটি লাইব্রেরী রয়েছে সব দিক থেকে আমি বর্তমানে ভালো আছি আমি সার্বিকভাবে পল্লবী সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতি লি: কাছে কৃতজ্ঞ এবং আমি সমিতিকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন